Bappi Lahiri: অবিকল যেন বাপ্পি লাহিড়ী, মাত্র ১২ বছরেই দাদুর মত সুপারস্টার হবার পথে নাতি রেগো!

Bappi Lahiri: অবিকল যেন বাপ্পি লাহিড়ী, মাত্র ১২ বছরেই দাদুর মত সুপারস্টার হবার পথে নাতি রেগো!


আশির দশকের বলিউডে উল্কা গতিতে উত্থান হয়েছিল বঙ্গ সন্তান বাপি লাহীড়ির। একের পর এক হিন্দি ছবিতে হিট গান উপহার দিয়েছেন। এমনকি বহু গানকে কম্পোজ করা সুর থেকে তাঁর গানে বুঁদ হয়েছিল সারা ভারতবাসী। এমনকি কয়েক বছর কয়েক আগে ‘দ্য ডার্টি পিকচার’, ‘গুন্ডে’র মতো হিড় ছবিতে গাওয়া তাঁর গানে নেচে উঠেছিল আট থেকে আশি। অনেকে প্রয় বাপ্পিকে ভালোবেসে ডিস্কো কিং বলে ডাকেম। কিন্তু বাপ্পীদার শৈশব এবার ধরা পড়ল নেটিজেনদের সামনে।

একেবারে যেন বাপ্পি লাহিড়ী। চোখে রোদচশমা, গলায় আর বাপ্পির মতো গলায় মোটা সোনার হার। গান গাওয়ার আদব কায়দাতেও রয়েছে দারুণ মিল। হঠাৎ দেখে মনে হবে স্বয়ং বাপ্পি লাহিড়ী এসে হাজির। না ইনি সত্যি সত্যি বাপ্পি না হলেও এনার সাথে যোগসূত্র আছে বাপ্পির। ইনি হলেন বাপ্পির আগামী প্রজন্ম, তাঁর নাতি রেগো। এমনকি রেগোর গান গাওয়ার আদব-কায়দাও দাদুর মতোও। এই বয়সেই দাদুর যোগ্য উত্তরসূরী হয়ে উঠেছেন। নিজের দাদুকে আইডিয়াল মনে কতেন তাই এত ছোট্ট বয়সেই দাদুর পথকে অনুসরণ করলেন রেগো।

আরো পড়ুন -  বৌমা আসার পরেই পরিবারে ভাঙ্গন, নাম না করে ভাগ্নে বউকে কটাক্ষ গোবিন্দা পত্নী সুনীতার!

তবে রেগীর পুরো নাম রেগো লাহিড়ী নয়। রেগো তাঁর নামের সঙ্গে নিজের দাদুর নামের আদ‍্যক্ষর ‘বি’ অর্থাৎ ‘B’ ব্যবহার করেছে। এর আগে সারেগামাতে অংশগ্রহণ করেছিল রেগো। এরপর এবার পুজোয় মুক্তি পেল রেগোর প্রথম অ্যালবাম ‘বাচ্চা পার্টি’। প্রথম গানেই রেগো সকল সঙ্গীত প্রেমীদের বুঝিয়ে দিলেন, তিনি খুব শীঘ্রই নিজের যোগ্যতায় স্টার হতে চলেছেন। দাদুর মতো তিনিও যে সংগীত জগতের একজন জনপ্রিয় তারকা হবেন, তা বোঝা গেল রেগোর একটা গানেই। নেটিজেনরা ইতিমধ্য়েই প্রশংসা করেছে রেগোর এই গান। সবার মুখে একটাই কথা, রেগো যেন একেবারেই দাদু বাপ্পি লাহিড়ীর ছায়া।

আরো পড়ুন -  অসাধারণ কণ্ঠে পাহাড়ি গান গেয়ে নেটিজেনদের মুগ্ধ করলেন অরুণিতা, হারমোনিয়ামে পবনদীপ, ভাইরাল ভিডিও

নাতির সাফল্যে খুব খুশি বাপ্পি নিজে। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘আমার নাতি যে এত অল্প বয়সে মিউজিকে কেরিয়ার শুরু করল, এতে আমি দারুণ খুশি এবং গর্বিত। বাচ্চা পার্টি এমন একটা গান যা ওর স্টাইল বা ব্যক্তিত্বের সঙ্গে মানানসই। সমীরকে ধন্যবাদ, ও রেগোর মধ্যে যে স্পার্ক আছে তা খুঁজে বের করেছে।’ উল্লেখ্য, এর আগে বাপ্পীর মেয়ে রিমার প্রথম মিউজিক অ্যালবাম ‘লিটল স্টার’ সারেগামা থেকে রিলিজ করলেও পরবর্তীকালে সেভাবে তাঁকে আর সঙ্গীতের জগতে সক্রিয় ভাবে দেখা যায়নি। তবে রেগো বাপ্পির সেই আশা পূরণ করবে রেগো।

আরো পড়ুন -  Madhumita Sarcar: মায়ের বোধনের দিন রাজকুমারীর বেশে সুন্দরী মধুমিতা, অভিনেত্রীর রূপে ঘায়েল অনুরাগীরা