বিচ্ছেদ ভুলে তৃতীয়বার বিয়ে করতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা অপূর্ব

বিচ্ছেদ ভুলে তৃতীয়বার বিয়ে করতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা অপূর্ব

জিয়াউল ফারুক অপূর্ব (Ziaul Faruq Apurba) বাংলাদেশের অভিনেতা হলেও ভারতে তাঁর যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। তাঁর নামে একাধিক ফ্যান পেজ থাকার পাশাপাশি ভারতীয় মহিলারাও তাঁর ফ্যান। এবার অপূর্ব বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। তাঁর বিয়ের খবর এপার বাংলা-ওপার বাংলায় ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে।

বাংলাদেশের এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, অপূর্ব তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তবে পাত্রী বাংলাদেশের মেয়ে নন। তাঁর সম্পর্কে এখনও কিছু খোলসা করেননি অপূর্ব। অপূর্বর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাঁকে পাওয়া যায়নি। কিন্তু অপূর্বর ঘনিষ্ঠ মহল তাঁর বিয়ের খবর সুনিশ্চিত করেছে।

2010 সালের 19 শে অগস্ট সাদিয়া জাহান প্রভা (Sadia Jahan Prabha)-কে বিয়ে করেছিলেন অপূর্ব। কিন্তু বিয়ের পর সাদিয়ার প্রাক্তন বয়ফ্রেন্ডের সঙ্গে তাঁর একটি সেক্স টেপ ভাইরাল হয়ে যায় এবং বিয়ের এক বছর কাটতে না কাটতেই 2011 সালের ফেব্রুয়ারি মাসে অপূর্ব ও সাদিয়ার বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। সেই বছরেই জুলাই মাসে নাজিয়া হাসান অদিতি (Nazia Hasan Aditi)-কে বিয়ে করেন অপূর্ব। 2020 সালে নাজিয়ার সাথে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। অপূর্ব ও নাজিয়ার একটি পুত্রসন্তান রয়েছে যার নাম জায়ান (Zayyan)।

2002 সালে ‘মিস্টার বাংলাদেশ’ হওয়ার পর মডেলিং শুরু করেছিলেন অপূর্ব। পাশাপাশি থিয়েটার করতে শুরু করেন তিনি। ‘এএসআই ক্রিয়েশনস লিমিটেড’ নামে তিনি একটি প্রোডাকশন হাউস তৈরি করে অনেকগুলি টেলিফিল্ম পরিচালনা করেন। 2015 সালে আশিকুর রহমান (Ashiqur Rahman)-এর পরিচালনায় ‘গ‍্যাংস্টার রিটার্ন’-এর মাধ্যমে অভিনয় জগতে ডেবিউ করেন অপূর্ব। অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি একজন সফল গায়ক।