প্রেম নাকি সম্পূর্ন গুজব! পবনদ্বীপের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অরুনিতা

প্রেম নাকি সম্পূর্ন গুজব! পবনদ্বীপের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অরুনিতা


সম্প্রতি ইন্ডিয়ান আইডলের প্রত্যেকটি এপিসোড বাংলার মানুষের মন জয় করে নিয়েছে। কারণ বাংলায় বঁনগায় অবস্থিত অরুনিতা কাঞ্জিলাল। তার অসাধারণ সুরেলা গলায় প্রত্যেকটি মানুষের মন জয় করে আছে। এরপর শুধু দেখার অপেক্ষা, অরুনিতা বাংলার মুখ উজ্জ্বল করতে পারে কিনা। তবে প্রত্যেকটি এপিসোডে অরুনিতার গানের সঙ্গে সঙ্গে অরুনিতা কাঞ্জিলাল এবং উত্তরাখণ্ডের পবনদ্বীপকে নিয়ে জোর কদমে চর্চা চালাচ্ছে দর্শকগণ।

অরুনিতা, পবনদীপ গানের সাথে সাথে তাদের সম্পর্কের রসায়ন নিয়েও মানুষের মনে জিজ্ঞাসার শেষ নেই। তাদের কর্মকান্ড দেখে দর্শকের মনে খুব স্বাভাবিকভাবেই প্রশ্ন জেগেছে, সত্যি সত্যি তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক না তার থেকে অনেক বেশি। তবে এই নিয়ে মুখ খুললেন অরুনিতা। তার মতে, এত বড় প্ল্যাটফর্ম, তিনি বহুদিন ধরে আসতে চেয়েছিলেন। তিনি যখন ছোট ছিলেন তিনি বারংবার এমন মঞ্চে অডিশন দিয়েছিলেন। তবে চান্সও পেয়েছিলেন।

তবে এতটা সাফল্য তিনি কখনো পাননি। গত বছর যখন লকডাউন শুরু হয়েছিল তখন মা-বাবার সম্মতিতে তিনি আবার অডিশন দেন, আর এত সুন্দর গলা বিচারকদের পছন্দ হবেনা,এমনটা হতেই পারেনা। যেমন ভাবা তেমন কাজ। সকলের ভালোবাসার পাত্রীতে পরিণত হয়েছে অরুনিতা। পবনদীপের সঙ্গে তার সম্পর্কের রসায়নটাকি এমনটা জানতে চাইলে অরুনিতা জানান, ইন্ডিয়ান আইডলের আর পাঁচজনের সঙ্গে ঠিক তেমনই সম্পর্ক অর্থাৎ ভীষণ ভালো বন্ধুত্বের সম্পর্ক পবনদীপের সঙ্গেও সম্পর্কটা একেবারে তাই। অনুষ্ঠান চলাকালীন অনেক সময় নানান রকম সম্পর্ক নিয়ে হাসি মশকরা করা হয়, তবে তা সব সময় সত্যিই হয়না।

আরো পড়ুন -  ইন্দ্রানী থেকে মনামী, বাংলার কিছু প্রতিভাবান অভিনেত্রী, অভিনয়ের গুনে যারা হয়ে উঠেছেন সকলের ঘরের মেয়ে