‘মিঠাই’ ধারাবাহিকে নয়া মোড়, রুদ্রর সহকর্মী হিসেবে এন্ট্রি নিলেন ‘ওগো নিরুপমা’র অর্কজা

'মিঠাই' ধারাবাহিকে নয়া মোড়, রুদ্রর সহকর্মী হিসেবে এন্ট্রি নিলেন 'ওগো নিরুপমা'র অর্কজা


হঠাৎই লাভ স্টোরি’তে টুইস্ট! নিপা এবং রুদ্রদার মাঝে এসে হাজির বসুন্ধারা! কিছুতেই বসুন্ধরার উপস্থিতি মেনে নিতে পারছে না নীপা। বসুন্ধরা আসার পর থেকেই তেলেবেগুনে জ্বলে আগুন হয়ে রয়েছে সে।

বেশ ভালই চলছিল নিপা ও রুদ্রদার কল্পনার সম্পর্ক। তবে এরই মধ্যে এসে হাজির হয়েছে বসুন্ধরা। শ্রী এবং রাতুলের লাভ স্টোরিতে ঝামেলা ঝঞ্ঝাট মেটাতে গিয়ে নিজেই রুদ্রদার প্রেমে পড়ে গিয়েছিল নিপা। তারপর থেকে একের পর এক বিষয় নিয়ে কল্পনায় ভেসেছে রুদ্রদাকে নিয়েই।

আরো পড়ুন -  উচ্চেবাবুকে ভুলে কার সঙ্গে অন্তরঙ্গ ‘মিঠাই’! উত্তেজনায় ফেটে পড়লেন অনুরাগীরা

তবে সম্প্রতি মিঠাই-এর চিত্রনাট্য অনুসারে দেখা গেছে রুদ্রদার আন্ডারে ট্রেনিংয়ের জন্য এসে উপস্থিত হয়েছে তাঁর পুরনো এক বান্ধবী বসুন্ধরা। প্রসঙ্গত উল্লেখ্য, বসুন্ধরার চরিত্রে অভিনয় করছেন অতি পরিচিত মুখ ওগো নিরুপমা ধারাবাহিকের নিরুপমা। অর্থাৎ অভিনেত্রী অর্কজা আচার্য (Arkaja Acharya)। ওদিকে রুদ্র চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ফাহিম মির্জা। আবার এই বসুন্ধরা হলো নিপার জামাইবাবু অর্থাৎ রাজিবের কাজিন। মোদক পরিবারের সাথে প্রায় আত্মীয়তার সম্পর্ক তার। তবে কিছুতেই মেনে নিতে পারছে না বসুন্ধরাকে। রুদ্রদা ইদানিং নিপাকে ছেড়ে বসুন্ধরাকে বেশি পাত্তা দিচ্ছে। এমনকি সবসময় বসুন্ধরা বসুন্ধরা করেই চলেছে সে।

আরো পড়ুন -  নেটিজেনদের প্রতীক্ষার অবসান, জোরকদমে চলছে রাণু মন্ডলের বায়োপিক তৈরির কাজ !

কিছুতেই রুদ্রদা এবং বসুন্ধরার ভালো সম্পর্ক মেনে নিতে পারছে না। কিছুদিন আগের এপিসোডেই দেখা গিয়েছে রুদ্রদাকে গিফট দিতে অফিসে পৌঁছায় সে। কিন্তু সেই সময় রুদ্রদাকে জড়িয়ে ধরে দাঁড়িয়েছিল বসুন্ধারা। এই দৃশ্য দেখে একেবারে আপসেট হয়ে পড়েছে নিপা। ভালোবাসায় রাগে-অভিমানে রেগে গজ গজ করছে প্রতিনিয়ত।

আরো পড়ুন -  রাজের বুকে মাথা রেখে অন্তরঙ্গ মুহূর্তে শুভশ্রী, দিলেন ভালোবাসার বার্তা

সম্প্রতি জি বাংলা (Zee Bangla) চ্যানেল এর পক্ষ থেকে সামনে আনা হয়েছে মিঠাই (Mithai) ধারাবাহিকের আপকামিং এপিসোডের এক ঝলক। যেখানে দেখা গিয়েছে, লক্ষ্মী পূজার শুভ দিনে তোর্সাকে বিয়ে করে ঘরে তুলছে বাড়ির বড় ছেলে সোম। মোদক বাড়ির চৌকাঠে দাড়িয়ে তোর্সা মিঠাইয়ের উদ্দেশ্যে বলছে, ‘এ বাড়ির বড় বউ কে বরণ করে নেবে না মিঠাই?’