ছত্রিশ বছর পার করলেন একসাথে, ক্যান্সার আক্রান্ত কিরণ খেরকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা অনুপমের

ছত্রিশ বছর পার করলেন একসাথে, ক্যান্সার আক্রান্ত কিরণ খেরকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা অনুপমের


চলতি বছরে ক্যান্সারে আক্রান্ত হয়েছেন কিরণ খের (Kiran Kher)। ইতিমধ্যেই বিয়ের ছত্রিশ বছর পার করে ফেললেন অনুপম খের (Anupam Kher) ও কিরণ। বিবাহবার্ষিকী উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় অনুপম স্ত্রীর প্রতি এক আবেগঘন বার্তা শেয়ার করেছেন।

সোশ্যাল মিডিয়ায় দুটি সাদা-কালো ছবি শেয়ার করেছেন অনুপম। এর মধ্যে একটি তাঁদের বিয়ের ছবি, অপরটি দুজনের একটি মুহূর্তের। ছবিগুলি শেয়ার করে অনুপম কিরণকে শুভেচ্ছাবার্তা জানানোর পাশাপাশি লিখেছেন, হাসি, কান্না, ঝগড়া, বন্ধুত্ব, ভালোবাসায় ভরা একটি বড় সময় তাঁরা একত্রে পার করে ফেললেন। কিন্তু তাঁদের এই যাত্রাপথটা ভীষণ স্মরণীয়। অনুপমের মতে, এই সাদা-কালো ছবিগুলির মধ্যে জীবনের সমস্ত রঙ লুকিয়ে আছে। অনুপম কিরণকে ভালোবাসা জানিয়ে তাঁর সুস্থতা কামনা করেছেন।

আরো পড়ুন -  ‘যেখানেই থাকবে আমার স্যর থাকবে’, প্রয়াত অভিনেতাকে নিয়ে আবেগঘন পোস্ট অপরাজিতার

বিরল ধরনের ব্লাড ক্যান্সারে আক্রান্ত কিরণ ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন তাঁর পরিবার। তাঁদের বিবাহবার্ষিকীর দিনেও কিরণের আরোগ্য কামনা করেছেন অনুরাগীরা। কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat), সোনি রাজদান (soni Razdan), যুগল হংসরাজ (Yugal Hansraj)-রা অনুপম ও কিরণকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।

‘সর্দারি বেগম’ ফিল্মের মাধ্যমে সকলের নজরে আসেন কিরণ। এরপর ‘দোস্তানা’, ‘দেবদাস’, ‘খামোশ পানি’, ‘ওম শান্তি ওম’-এর মতো একাধিক ফিল্মে কাজ করার পাশাপাশি থিয়েটার অভিনেত্রী হিসাবেও পরিচিতি লাভ করেছেন কিরণ।