কাঞ্চন মল্লিকের ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন প্রথম স্ত্রী অনিন্দিতা দাস!

কাঞ্চন মল্লিকের ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন প্রথম স্ত্রী অনিন্দিতা দাস!


“দত্ত অ্যান্ড বৌমা”ধারাবাহিকে নায়িকা মুকুটের মায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অনিন্দিতা দাস। বাংলা ধারাবাহিকে এক অতি পরিচিত মুখ তিনি। কিন্তু জানেন কি তিনিই অভিনেতা তথা সাংসদ কাঞ্চন মল্লিকের প্রথম স্ত্রী। এক সাক্ষাৎকারে প্রাক্তন স্বামীর প্রসঙ্গ উঠতেই বললেন,”কাঞ্চনের জীবনে কি হচ্ছে সেটা ওর পরিবার বুঝবে”।

১৫ বছরের অভিনয় ক্যারিয়ার। কিন্তু অভিনয় করেননি একটি ছবিতেও। ধারাবাহিকের পরিচিত মুখ তিনি। কন্যাদান,রোজা সহ একাধিক ধারাবাহিকে তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। খুব শীঘ্রই অংশুমান চক্রবর্তী র একটি তথ্যচিত্রে এক গবেষকের ভূমিকায় দেখা যাবে তাকে। অনিন্দিতা জানালেন,তিনি খুব আগ্রহী কৌশিক গঙ্গোপাধ্যায়, লীনা গাঙ্গুলির মত পরিচালকদের সঙ্গে কাজ করতে। কিন্তু দীর্ঘ ক্যারিয়ারে ঠিকঠাক কাজ না করার নিজের উদাসীনতাকে দায়ী করলেন অভিনেত্রী। তবে বিভিন্ন রূপে নিজেকে ফুটিয়ে তুলতে চান তিনি।

আরো পড়ুন -  ক্যান্সারে ভেঙ্গেছে শরীর, চোখে মুখে ক্লান্তি! সঞ্জুবাবার ছবি প্রকাশ্যে আসতেই উদ্বিগ্নে ভক্তরা

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে ঝুমুর গান আর যাত্রা নিয়ে পড়াশোনা করেছেন। তবে পড়াশুনা নয় অভিনয় ছিল তার ধ্যানজ্ঞান। ব্যক্তিগত জীবনের কথা উঠতেই অভিনেত্রী বললেন,প্রথম বিয়ে ছিল একটা তিক্ত অভিজ্ঞতা। তবে ইদানিং তার প্রাক্তন স্বামী কাঞ্চন মল্লিকের বিবাহিত জীবনে তৃতীয় ব্যক্তির প্রবেশ করেছেন সেই প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। বললেন,কাঞ্চনের ব্যাপার ওর পরিবার বুঝবে।

আরো পড়ুন -  ‘স্ত্রীর পরিবর্তে অন্য কাউকে ভালো লাগতেই পারে', কাঞ্চন-পিঙ্কির বিবাদে মুখ খুললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

এখন বাড়িতে অভিনেত্রীর সবকিছু হলেন তার মা বাবা এবং পোষা বিড়াল। তাই এত বড় পরিবারের দায়িত্ব নিতে দ্বিতীয়বার বিয়ের কথা ভাবছেন না তিনি। তবে তার একটাই উদ্দেশ্য আরও অনেক কাজ করার। কেবল তুলিকা দাস বা অপরাজিতা আঢ্যের একরকম চরিত্র নয় নানান শেডের চরিত্রে সাবলীল হতে চান অনিন্দিতা।

আরো পড়ুন -  রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, সৌন্দর্যে বলিউড হিরোইনদেরও টেক্কা দেবে কাটাপ্পার মেয়ে, রইল ছবি