দেখতে দেখতে কেটে গেল এতগুলো বছর, ৪৮তম বিবাহবার্ষিকীতে বিয়ের ছবি পোস্ট করে নস্টালজিয়া অমিতাভ

দেখতে দেখতে কেটে গেল এতগুলো বছর, ৪৮তম বিবাহবার্ষিকীতে বিয়ের ছবি পোস্ট করে নস্টালজিয়া অমিতাভ


বলিউড সিনেমার নাম করলে উঠে আসে বিগ বি এর নাম। অভিনয় জীবনের শুরু থেকে একাই রাজত্ব করে গিয়েছেন হিন্দি সিনেমা জগতে। অভিনয় সুত্রেই আলাপ অভিনেত্রী জয়া ভাদুড়ীর সাথে। জয়া ভাদুড়ীর সেই সময়কার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন অন্যতম। তাদের সম্পর্ক বিয়েতে পূর্ণতা পায়। এখন সেই বিবাহের 48 বছর পূর্তি।

একে অপরকে ভালোবেসে বিয়ে করতে দেখা যায় অনেক তারকাদেরই। পরবর্তীকালে কিছু না কিছু ব্যক্তিগত কারণবশত বিবাহবিচ্ছেদ হয়ে যায় তাদের মধ্যে। কিন্তু অমিতাভ ও জয়ার সম্পর্ক এমন নয়। একে অপরের হাত ধরে জীবনের সমস্ত সুখ দুঃখের মুহূর্ত কাটিয়ে বর্তমানে বিবাহ জীবনের 48 বছরে পা রেখেছেন তারা।

আরো পড়ুন -  মা হওয়ার পরেও স্লিম ফিট বডি ধরে রাখতে পেরেছেন যে সকল বলিউড নায়িকারা

1973 সালের 3 জুন অমিতাভ-জয়া বিবাহবন্ধনে আবদ্ধ হন। বড় পর্দার মতো বাস্তব জীবনেও তাদের জুটি সুপার ডুপার হিট। অমিতাভ ও জয়া একসাথে শোলে, জঞ্জির, অভিমান ও আরো নানান ছবিতে অভিনয় করেছিলেন। বড় পর্দায় তাদের জুটিকে পছন্দ করেছিলেন অনুগামীরা। কিন্তু বিয়ের পর একসাথে ছবি করতে খুব বেশি দেখা যায়নি তাদের।

সম্প্রতি 48 বছর পূর্তিতে নিজের বিবাহ অনুষ্ঠানের কিছু ছবি তার অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বিগ বি। টুইটার একাউন্টে তোদের বিয়ের কিছু ছবি শেয়ার করে বচ্চন স্যার লিখেছেন “আপনাদের সকলকে ধন্যবাদ আমাদের বিবাহ বার্ষিকীতে অভিনন্দন জানানোর জন্য”। বর্তমানে তারা দুই ছেলেমেয়ে, বৌমা, জামাই এবং নাতি নাতনীদের নিয়ে সুখে শান্তিতে সংসার করছেন।