অর্থ কষ্টে রোয়েছেন অভিষেক বচ্চন! টাকা জোগাড় করতে ৪৫ কোটিতে বেচে দিলেন সাধের ফ্ল্যাট

অর্থ কষ্টে রোয়েছেন অভিষেক বচ্চন! টাকা জোগাড় করতে ৪৫ কোটিতে বেচে দিলেন সাধের ফ্ল্যাট


বচ্চন পরিবার বলতে সকলেই এক নামে বোঝেন। আর সেটি হল অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) পরিবার। অমিতাভ, জয়া ছাড়াও সিনেমা জগতের সঙ্গে যুক্ত অভিষেক ও তার স্ত্রী ঐশ্বর্য। তাদের পুরো পরিবার গোটা দেশ জুড়ে জনপ্রিয়। সিনেমা জগতের মানুষ হওয়ায় তাদের সকলেই চেনেন। মাঝেমধ্যে অভিষেক খবরের পাতায় আসেন। তবে এবার তিনি যে কারণে খবরে এলেন তাতে একটু গুঞ্জন শুরু হয়েছে বলি পাড়ায়।

কারণ অভিষেক (Abhisek Bachchan) সম্প্রতি তার মুম্বইয়ের হাই রাইজ, ওবেরয় ৩৬০ ওয়েস্ট-এর বিলাসবহুল ফ্ল্যাটটি বিক্রি করে দিয়েছেন। তিনি এই ফ্ল্যাটটি মাত্র ৪৫ কোটি ৭৫ লক্ষ টাকায় বেচে দিয়েছেন। ২০১৪ সালে তিনি এই বিলাসবহুল ফ্ল্যাটটি কেনেন। ৪১ কোটি টাকা দিয়ে তিনি ৭,৫২৭ স্কোয়ার ফুট আয়তনের ফ্ল্যাটটি কেনেন। তার ফ্ল্যাটটি মুম্বইয়ের বিখ্যাত ওবেরয় ৩৬০ ওয়েস্ট-এর ৩৭ তলায় অবস্থিত।

কিন্তু এত কম দামে বেচে দেওয়ার পর শুরু হয়েছে গুঞ্জন। কারণ অনেকেই মনে করছেন বচ্চন পুত্রের হাতে কাজ নেই তাই তিনি অর্থকষ্টের জন্য এত কম দামে তার বহুদিনের ফ্লাটটি বেচে দিলেন। ওই আবাসনে বলিউড অভিনেতা অক্ষয় কুমার এবং শাহিদ কাপুরও থাকেন।

অক্ষয় কুমার ফ্ল্যাটটি কেনেন ৫২.৫ কোটি টাকায় এবং শাহিদ কাপুর ফ্ল্যাটটি ৫৬ কোটি টাকায় কেনেন। কিন্তু বচ্চন পুত্রের এমন সিদ্ধান্তে গুঞ্জন শুরু হয়েছে। তবে ওই গুঞ্জনের আসল কোনো ভিত্তি নেই।

আরো পড়ুন -  অভিনয় করতে চাননি CID-তে! জানুন দয়ানন্দ শেঠি থেকে ইন্সপেক্টর দয়া হয়ে ওঠার কাহিনী