৬ বছর পর শ্যুটিং ফ্লোরে দুজনে, ফের একসঙ্গে কাজ করতে পেরে খুশি অঙ্কুশ-শুভশ্রী!

৬ বছর পর শ্যুটিং ফ্লোরে দুজনে, ফের একসঙ্গে কাজ করতে পেরে খুশি অঙ্কুশ-শুভশ্রী!


বর্তমানে করোনার প্রকোপ কিছুটা কমেছে তবে এখনোও বিপদ পুরোপুরি কাটেনি। কিন্তু প্রশ্নের মুখে গোটা টলিউড ইন্ডাস্ট্রি ! ধারাবাহিকের শ্যুটিং শুরু হলেও এখনো বহু সিনেমার শ্যুটিং শুরু হয়নি। তবে গত সপ্তাহ থেকে ৫০ শতাংশ দর্শক নিয়ে খুলেছে রাজ্যের সিনেমা হলগুলি। তাই ঝুঁকি নিয়েই কার্যত লকডাউনের বিধি নিষেধ কিছুটা শিথিল করেন ফের শ্যুটিং ফ্লোরে ফিরেছেন টলিপাড়ার শিল্পী ও কলাকুশলীরা। একে একে শুরু হচ্ছে বন্ধ হয়ে যাওয়া নতুন ছবিগুলির শ্যুটিং।

প্রায় আড়াই বছর পর শুরু হল পরিচালক বাবা যাদবের বন্ধ হয়ে যাওয়া নতুনছবির শ্যুটিং। ২০১৯ সালে নাম না হওয়া অঙ্কুশ আর শুভশ্রীর নতুন ছবির কাজ শুরু হতেই খুশিতে আত্মহারা সিনেমার কলাকুশলীরা। এই ছবিতে মুখ্য ভূমিকায় অঙ্কুশ হাজরা এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবির কাজ অনেকটা এগিয়ে গিয়েছিল সেই বছর। কিন্তু ২০২০ সালে করোনার দাপট এবং শুভশ্রীর মাতৃত্বের কারণে এই নতুন ছবির শ্যুটিং স্থগিত হয়ে যায়।

আরো পড়ুন -  ‘সুশান্তের নাম ভাঙিয়ে খাচ্ছে প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা’, অভিযোগ নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন সুশান্তের দিদি

টলিপাড়া সচল হতেই ছবির কাজ শুরু। শুভশ্রীও ইউভানের জন্মের পর ফের নতুন ছবির শ্যুটিং এর কাজে যোগ দিলেন। প্রায় দেড় বছর পর শুরু হল সুরিন্দর ফিল্মস-এর এই ছবির নির্মাণ। যদিও এখন পর্যন্ত ঠিক হয়নি এই থ্রিলারধর্মী ছবির নাম। ছবির সঙ্গীত পরিচালনা করছেন জিৎ গঙ্গোপাধ্যায়। তবে সব বাধা কাটিয়ে সোমবার কলকাতাতেই শুরু হল শ্যুট। আর দুজনের সোশ্যাল মাধ্যমে তাঁদের পোস্টে দুই নায়ক নায়িকার চিহ্ন ফুটে উঠেছে।

আরো পড়ুন -  অতিরিক্ত মেদ ঝরিয়ে হট লুকে শুভশ্রী, হাই হিল, খোলা চুলে সকলের নজর কাড়ছেন অভিনেত্রী

অঙ্কুশ এবং শুভশ্রী দু’জনেই নিজেরদের ইন্সটা পেজে মেক আপ রুমের নতুন ছবি আর ভিডিও শেয়ার করেছেন। অঙ্কুশ লিখেছেন , “অতিমারীর জন্যে ১.৫ বছর পর ছবির শ্যুটিং পুনরায় শুরু হয়েছে।”

এদিকে শুভশ্রী শেয়ার করার একটি ভিডিয়োতে তাঁর মেকআপ এবং তৈরি হওয়ার ঝলক মিলেছে। যেখানে টিমের সদস্যদের সঙ্গে একটি রিল ভিডিয়ো সামনে এনেছেন নায়িকা। আর নতুন ছবিতে অভিনেতা আর অভিনেত্রীর কাজ দেখে শুভেচ্ছা বার্তায় ভরিয়েছেন অন্যান্য তারকা থেকে অনুরাগীরা।

উল্লেখ্য, মা হওয়ার পর শুভশ্রীর প্রথম ছবি ‘হাবজি গাবজি’-র পোস্টার ইতিমধ্যে গতবছর সকলের সামনে এসেছে। প্রথমে রাজ চক্রবর্তী ঘোষণা করেছিলেন গত বছর বড়দিনে মুক্তি হবে এই ছবিটি। তবে করোনা মহামারীর জন্যেই পিছিয়ে যায় এ ছবি মুক্তির তারিখও। অনলাইন গেমের প্রতি আসক্তি নিয়ে তৈরি হয়েছে এই ছবি। দর্শকরা অপেক্ষা করে আছেন ‘রাজশ্রী’ জুটির দুই মাস্টার স্ট্রোক ছবির। এছাড়া অঙ্কুশ আর ঐন্দ্রিলা অভিনীত শেষ ছবি ম্যাজিক মুক্তি পায় করোনা আবহে চলতি বছরের ফেব্রুয়ারী মাসে। এই সিনেমা ছিল অঙ্কুশ আর ঐন্দ্রিলার প্রথম ছবি। করোনার মধ্যেও এই সিনেমা বক্স অফিসে হিট হয়।