বডিশেমিংয়ের বিরুদ্ধে মোক্ষম জবাব! মেদ ঝরিয়ে সেক্সি লুকে ‘মা’ সিরিয়ালের ঝিলিক

বডিশেমিংয়ের বিরুদ্ধে মোক্ষম জবাব! মেদ ঝরিয়ে সেক্সি লুকে 'মা' সিরিয়ালের ঝিলিক


স্টার জলসার যে কয়েকটি ধারাবাহিক আজও দর্শকের মনে গেথে রয়েছে তার মধ্যে একটি হলো ‘ মা ‘। এখানেই দেখা মিলেছিল ছোট্ট ঝিলিকের। সেই মাথাভর্তি কোকড়ানো চুল আর গোলগাল চেহারার মেয়েটি আর নেই। সে এখন স্লিম তরতাজা এক যুবতী। তিথি বসু – এক সময় নিজের মোটা চেহারার জন্য অনেক কথা শুনতে হয়েছে তাকে এবার নিজের ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করে সমালোচকদের মুখের উপর জবাব দিলেন এই অভিনেত্রী।

‘ মা ‘ ধারাবাহিকেই প্রথম নয় তার আগে প্রসেনজিৎ – স্বস্তিকা অভিনীত ‘ বন্ধু ‘ ছবিতে দেখা গিয়েছিল তিথি কে।তবে জনপ্রিয়তা এসেছিল ‘ মা ‘ এর হাত ধরেই। তিথি নিজে শুধু অভিনয় নয় মডেলিং ও করেছেন কিছু বিজ্ঞাপনের জন্য।

সেই ছোট্ট মেয়েটিকে ভোল বদলাতে দেখে রীতিমত অবাক হয়েছেন নেটিজেন রা। অনেকেই তিথিকে বহুদিন পর ক্যামেরার সামনে দেখতে পেয়ে দারুন উচ্ছসিত। আবার কেউ কেউ তাকে কটাক্ষ করতে ছাড়েননি। তার মোটা চেহারার জন্য ভেসে এসেছে কটূক্তি। অনেকেই তার খোলামেলা পোশাক পরা নিয়েও কু মন্তব্য করেছেন। সেই নেতাগরিক দের কথায় নয় কাজে জবাব দিয়েছেন তিথি। ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নিজের আগের আর বর্তমানের একটি ছবি। আর হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, এটা মোটেও সহজ ছিল না।তার থলথলে পেটের বদলে একেবারে মেদহীন শরীর, উধাও সেই ভারী কোমর।নিজের স্লিম অ্যান্ড ট্রিম ফিগারে বাজিমাত করেছেন ঝিলিক।

সাম্প্রতিক কালে নেট মাধ্যমে বেশ সক্রিয় তিথি। নিজের মডেলিং, নাচের ভিডিও আপলোড করেন।এমনকি মনের মানুষের সঙ্গেও তার ফ্যানদের পরিচয় করিয়ে দিয়েছেন এই তন্বী অভিনেত্রী। এবার বডি শেমিং এর বিরুদ্ধে এভাবেই প্রতিবাদ গড়ে তুললেন সেদিনের মায়ের কোল থেকে হারিয়ে যাওয়া একরত্তি মেয়েটা

আরো পড়ুন -  'কমেডি কিং' মোশারফ করিমের অভিনয়ে মুগ্ধ বাংলার 'জ্যেষ্ঠ পুত্র' প্রসেনজিৎ