বিছানার মধ্যে গায়ে তোয়ালে জড়িয়ে উদ্দাম নাচলেন কাঞ্চনের চর্চিত প্রেমিকা শ্রীময়ী, রইল ভিডিও

বিছানার মধ্যে গায়ে তোয়ালে জড়িয়ে উদ্দাম নাচলেন কাঞ্চনের চর্চিত প্রেমিকা শ্রীময়ী, রইল ভিডিও

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি তে রাধারানীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। তিনি তার অভিনয় দক্ষতার মাধ্যমে ভালোই চালিয়ে নিচ্ছিলেন তার ক্যারিয়ার। কিন্তু সম্প্রতি তিনি কাঞ্চন মল্লিক এর সঙ্গে একটি প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন এমন কথা শোনা যায়। এ বিষয়ে বেশ খানিকটা জল ঘোলাও হয়।

অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ তার অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল একটি পোস্ট করেছেন। এই রিলে ঠিক যেমনভাবে শ্রীময়ী কে দেখা যাচ্ছে এর আগে কখনো অভিনেত্রীকে ঠিক সেই বেশে দেখা যায়নি। শ্রীময়ী পরনে ছিল শুধু একটি তোয়ালে। আর তার সঙ্গে তার প্রতি শারীরিক আকর্ষণ বৃদ্ধি করার মত তার অগোছালো ভেজা চুল।

এই ভিডিওতে দেখা যাচ্ছে শ্রীময়ী একটি তোয়ালে জড়িয়ে খাটে শুয়ে আছেন। তার শরীরজুড়ে রয়েছে অগোছালো ভেজা চুল। তারপরই দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে সিনেমা একটি বিখ্যাত গান মেরে খোয়াবমে জো আয়া – তে নেচে উঠলেন অভিনেত্রী। সে সময় তার হাতে ছিল একটি হার্ট শেপের লাল বেলুন। তবে ক্যামেরার ওপারে ঠিক কে ছিলেন সে বিষয়ে কিছু জানা যায়নি। যা দর্শকদের মনে অনেক বেশি আগ্রহের সৃষ্টি করছে।

এই ইনস্টাগ্রাম রিলটি পোস্ট হওয়ার পর ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। প্রসঙ্গত উল্লেখ্য এর আগে অভিনেত্রী শ্রীময়ী কে একটি বন্ধ ঘরের মধ্যে কাঞ্চন মল্লিক এর সঙ্গে নাচ করতে দেখা গিয়েছিল। সেই সময় তাদের দুইজনকে নিয়ে একটি জল ঘোলা চলছিল যার ফলে সেই অপবাদে আরো অনেক বেশি ধোয়া দেয় সেই ভিডিও। আর এইবার শ্রীময়ীর এমন একটি রিল পোস্ট করায় আবারো নেটিজেনদের মনে প্রশ্ন উঠে যে ক্যামেরার ওপারে কি তবে কাঞ্চন মল্লিক?