মাঝ আকাশে হেলিকপ্টারে আগুন লেগে যায়, মর্মান্তিক মৃত্যু ঘটে অমিতাভ বচ্চনের নায়িকার

মাঝ আকাশে হেলিকপ্টারে আগুন লেগে যায়, মর্মান্তিক মৃত্যু ঘটে অমিতাভ বচ্চনের নায়িকার


ইন্ডাস্ট্রি অনেকেই হারিয়েছেন তাদের প্রতিভার বিস্তার ঘটানোর আগেই। বলিউড এবং অভিনয় জগৎ থেকে চিরবিদায় নিয়েছেন এমন অনেক নায়িকাই আছেন। অভিনেত্রী সৌন্দর্য তাদের মধ্যে একজন। ‘সৌন্দর্য’ নাম তাঁর। তিনি মূলত দক্ষিণী অভিনেত্রী। খুব অল্প বয়স থেকেই তিনি তার খ্যাতি ছড়িয়ে দিয়েছেন দক্ষিণী ইন্ডাস্ট্রিতে।

তিনি বিগ বি এর বিপরীতে বলিউডের প্রথম পা রাখেন। অমিতাভ বচ্চনের সঙ্গে তিনি প্রথম সুযোগ পান ১৯৯৯ সালে ‘সূর্যবংশম’ সালে। এই ছবিটিতে তাকে ‘রাধা’ নামের চরিত্রে অভিনয় করতে দেখা যায়। টলিউডের খুবই জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জিকেও এই ছবিতে দেখতে পাওয়া যায়। সৌন্দর্যও বলিউডে ধীরে ধীরে প্রবেশ করতে শুরু করে ছবিটি হিট হওয়ার ফলে।

আরো পড়ুন -  অমিতাভের কাছে নালিশ জানালেন দীপিকা, অভিযোগ শুনে রণবীরকে ধমকলেন বিগ বি!

সৌন্দর্যকে তামিল, কন্নড় ভাষায় বহু মুভিতে অভিনয় করতে দেখা গেছে। কে এস সৌম্য সত্যনারায়ণ তার আসল নাম। তাঁর মতো অনেকেই নিজের নাম পরিবর্তন করেন অভিনয় জগতে পা রাখার পর। তিনি আত্মপ্রকাশ ঘটান তার সৌন্দর্য নামের। এরপর তিনি ‘দীপা’ (Dweepa) ছবিতে অভিনয় করছেন ২০০৩ সালে। এই ছবিটি কন্নড় ভাষায় মুক্তি পায়। জাতীয় পুরস্কারজয়ী হয় এই ছবিটি। এই ছবির প্রযোজক ছিলেন তিনি নিজেই। এরপরে আকাশ ছুঁতে চায় সৌন্দর্যের খ্যাতি। সেই বছর তিনি জি এস রঘুর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। জি এস রঘু একজন সফটওয়্যার ইঞ্জিনিয়র, তিনি ইন্ডাস্ট্রির কেও নন।

আরো পড়ুন -  ক্রুশলকে ছেড়ে এই অভিনেতার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন স্বস্তিকা দত্ত

এরপর তিনি রাজনীতিতে যোগদেন যখন তার ক্যারিয়ার আকাশ ছোঁয়‌। তিনি বিজেপিতে নাম লেখান। কিন্তু এই অভিনেত্রী এক অদ্ভুত ঘটনার সাক্ষী হন ২০০৪ সালে। সৌন্দর্য এবং তাঁর ভাই বেঙ্গালুরু থেকে করিমনগরের পথে রওনা দেন ২০০৪ সালের ১৭ এপ্রিল। সেই উড়ানটি গাঁধী কৃষি বিজ্ঞান কেন্দ্রের ক্যাম্পাসে উডান শুরুর কিছু ক্ষণ পরেই ভেঙে পড়ে। উড়ানটির এয়ারক্র্যাফ্টে আগুন ধরে যায় যখন উড়ানটি মাটি থেকে ১০০ ফুট উচ্চতায় অবস্থিত। সৌন্দর্য এবং তাঁর ভাই অমরনাথ সেই দূর্ঘটনায় মারা যায়। সাধারণত এটি একটি দূর্ঘটনা‌ মনে হবে যদি আপনি বিস্তারিত না জানেন তবে। বিধ্বস্ত হয়েছিল ফোর-সিটের হেলিকপ্টারটি। অভিনেত্রী ও তাঁর ভাই সহ দুজন উপস্থিত ছিলেন সেই উড়ানে।

আরো পড়ুন -  অর্থ কষ্টে রোয়েছেন অভিষেক বচ্চন! টাকা জোগাড় করতে ৪৫ কোটিতে বেচে দিলেন সাধের ফ্ল্যাট

সম্প্রতি জানা গেছে অভিনেত্রী তাঁর স্থাবর ও অস্থাবর সম্পত্তির উইল করেছিলেন বিয়ের ২ মাস আগে। এই কথাটি জানা যায় তাদের মৃত্যুর ৮ বছর পর। খবর অনুযায়ী জানা গেছে মোট ৩ ভাগে ভাগ করা হয়েছিল তাঁর সম্পত্তির। তিনি তাঁর সম্পত্তির এক বড়ো অংশ রেখেছিলেন তাঁর হবু স্বামী এবং নিজেদের সন্তানদের জন্য এবং তাঁর বাকি সম্পত্তি দিয়ে গেছিলেন মা এবং ভাইয়ের পরিবারকে। রঘুর পরিবারে সন্ধেহের তীর গিয়ে ঠেকেছে। যদিও রঘু দ্বিতীয় বিয়ে করেন ২০১১ সালে। কিন্তু এখনো বিবাদ চলছে সৌন্দর্যের সম্পত্তি নিয়ে।