Puja Banerjee: একরত্তিকে কোলে নিয়ে কেঁদে ভাসালেন পূজা, ছেলের জন্মদিনে আবেগি পোস্ট অভিনেত্রীর

Puja Banerjee: একরত্তিকে কোলে নিয়ে কেঁদে ভাসালেন পূজা, ছেলের জন্মদিনে আবেগি পোস্ট অভিনেত্রীর

কৃশিব বর্মা! কৃষ্ণ ও শিবের নামের যোগ বন্ধনে আদুরে পুত্রের নাম দিয়েছেন কৃশিব। অভিনেত্রী পূজার ছেলে কৃশিবকে ঘিরে দর্শকের মধ্যে একটি আলাদাই ভালোবাসা রয়েছে। এই একরত্তির মিষ্টি মধুর হাসি আর দুষ্টু মিষ্টি লুকের মধ্যে রয়েছে সকলের মন ভালো করার ওষুধ। আর মা বাবার সঙ্গে নানান দুষ্টুমিতে আছে মানুষকে কাছে টানার এক উপায়। কৃশিবের চাহনিতে আছে এক আলাদা টান যা থেকে এই স্টারকিডের প্রতি এক আলাদা ফ্যান বেস গড়ে উঠেছে। আর ছেলেকে কাছে পেয়ে তারকা বাবা মাও সব ভুলে থাকে।

জনপ্রিয় টলি অভিনেত্রী পূজা ও বলি অভিনেতা কুনাল বর্মার একমাত্র আদুরে পুত্রসন্তান কৃশিব। গত বছর করোনার মাঝে ৯ অক্টোবর মুম্বাইতে জন্ম হয়েছে এই খুদের। তারপর ছেলে একটু বড় হওয়ার পরেই বসোশ্যাল মিডিয়ায় বাবা মায়ের দৌলতেই দেখা মিলেছে ছোট্ট কৃশিবের। কুনাল আর পূজার সোশ্যাল হ্যান্ডেলে চোখ রাখলেই দেখা যায় একরত্তির নানা সুন্দর মুহুর্ত। দিন কয়েক আগেই একরত্তির অন্নপ্রাশনের মুহূর্ত ধরা পড়ে আবার কখনো শেফের পোশাকে বেলন হাতে নিয়ে দেখা যায়। কৃশিবের ছবি শেয়ার হওয়া মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয় নেট দুনিয়ায়।

দেখতে দেখতে এই একরত্তি আজ ১ বছরে পা দিল। আজ কৃশিবের সাথে অভিনেত্রীর ও জন্মদিন। সন্তানের বন্ধন হয়তো তারাই বেশি অনুভব করতে পারেন যখন একটা মেয়ে মা হয়ে ওঠে। মায়ের গর্ভে ৯ মাসে বেড়ে ওঠা সন্তান যখন ভূমিষ্ঠ হয়ে যখন দুহাতের মুঠোয় হাতের মাঝে আসে তখন যেন প্রসবের সব কষ্ট এক মুহূর্তে ভুলে যায়। কৃশিব হচ্ছে পূজা আর কুনালের জীবনের বড় উপহার যা তাঁদের ঈশ্বর প্রদান করেছে।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

এক বছর আগে সদ্যজাত সন্তানকে যখন নিজের কোলে নিয়েছিলেন তখন কেঁদে ভাসিয়েছিলেন অভিনেত্রী পূজা ব্যানার্জী। আসলে ছেলের জন্মের পর সাথে সাথে ছেলেকে দেখতে পাননি অভিনেত্রী। কৃশিবকে নিয়ে প্রথম কোলে নেওয়ার মুহূর্ত তিনি সারাজীবন মনে রাখবেন। ছেলের জন্মদিনের দিন কৃশিবকে প্রথম কোলে নেওয়ার মুহূর্তের ভিডিও শেয়ার করে ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন। শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, সদ্যোজাত ছেলেকে কোলে নিয়ে হাসপাতালের বেডে অভিনেত্রী পূজা। কৃশিব একটি সাদা কাপড়ে জড়ানো। খুদে সদস্য হাসিমুখে তাকিয়ে আছে মায়ের দিকে, এদিকে আবেগে ভাসছেন অভিনেত্রী। কাঁদতে কাঁদতে ছেলেকে আদর করছেন অভিনেত্রী। এই ভিডিও শেয়ার হতে অনুরাগীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)