Mimi Chakraborty: মায়ের সঙ্গে ধুনুচি নাচ, নীল শাড়িতে মিমির নাচ দেখে মুগ্ধ অনুরাগীরা, রইল ভিডিও

Mimi Chakraborty: মায়ের সঙ্গে ধুনুচি নাচ, নীল শাড়িতে মিমির নাচ দেখে মুগ্ধ অনুরাগীরা, রইল ভিডিও


মিমি চক্রবর্তী! কাজের সূত্রে নানান জায়গায় থাকলেও পূজোর সময়ে নিজের তিলোত্তমাতে থাকার চেষ্টা করেন। কারণ প্রতিবছরই প্রথা মেনে অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তীর বাড়িতে দুর্গা পুজো হয়ে থাকে। তাই এই মরসুমে মিমি চক্রবর্তী বরাবরই নিজের বাড়িতেই পাঁচ দিন আনন্দে পুরো পরিবারের সাথে সময় কাটান। সেলিব্রেটি ইমেজ নয় বরং ঘরের মেয়ের মতো থাকে। আর তাই এই পুজোর কটা দিন অভিনেত্রীর ব্যস্ততা থাকে বেশ তুঙ্গে। এই সময় বাড়ির পুজোয় নিজেও নানান কাজ করে থাকে।

আরো পড়ুন -  Viral Video: খুল্লামখুল্লা পোশাকে উন্মুক্ত শরীর, জঙ্গলের মধ্যে উদ্যম নাচে মত্ত সুন্দরী যুবতী, রইলো ভিডিও

এবারও এর ব্যতিক্রম হল না। ষষ্ঠী থেকে শুরু করে দশমী, মিমি বাড়ির পুজোয় যে কতটা তিনি ব্যস্ত, তা তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে যায়। এই কদিন ইন্ডিয়ান লুক যেমন শাড়ি আর সালোয়ারেই ফ্রেমবন্দি হন তিনি। নবমীর রাতে রীতিমত ধুনচি নাচ নেচে সকলের নজর কাড়লেন যাদবপুরের সাংসদ।

এইদিন সকলের প্রিয় মিমির পরনে ছিল বেগুনি শাড়ি, কোমরে আঁচল গোঁজা আর এক হাতে ধুনুচি। খোলা চুল আর আঁচল সামলে নবমীর সন্ধ্যায় দেদার ধুনুচি নাচ করলেন তারকা সাংসদ মিমি চক্রবর্তী। তবে তিনি একা নাচলেননা। তাঁর পাশে অন্য এক সদস্য ছিলেন। তিনি আর কেউ না, অভিনেত্রীর মা। তাঁর সঙ্গেই তালে তাল মিলিয়ে ধুনুচি ঘুরিয়ে ঘুরিয়ে নাচলেন। এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “মায়ের সঙ্গে নবমীর ধুনুচি নাচ”। এই ভিডিও পোস্ট হতেই নেটজ়েনদের ভালবাসা পেলেন মিমি। কেউ তাঁকে পাঠালেন লাল হৃদয়, কেউ জানালেন নবমীর শুভেচ্ছা।

উল্লেখ্য, চলতি বছরে পুজোয় মুক্তি পেয়েছে মিমির নতুন ছবি ‘বাজি’। এই সিনেমায় তার বিপরীতে রয়েছেন অভিনেতা জিৎ। এছাড়াও করোনা পরিস্থিতি একটু শিথিল হতেই একের পর এক ছবির শ্যুটিং করছেন। কিছুদিন আগে অরিন্দম শীলের ‘খেলা যখন’ সিনেমাতে অভিনয় শেষ করলেন। এই ছবিতে অর্জুন চক্রবর্তীর বিপরীতে অভিনয় করেছেন। পুজোর আগে নতুন ছবি ‘মিনি’-র শ্যুটিং শুরু করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি সাংসদের ভূমিকাও পালন করছেন।