‘আমি পাশে থাকবো না তো কে থাকবে’! তিক্ততা ভুলে ‘বোনুয়া’ নুসরতের খেয়াল রাখছেন মিমি

‘আমি পাশে থাকবো না তো কে থাকবে’! তিক্ততা ভুলে ‘বোনুয়া’ নুসরতের খেয়াল রাখছেন মিমি


টলিপাড়ার একেবারে প্রথম সারির অভিনেত্রী হিসেবে পরিচিত সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। বরাবরই তাদের ভীষণ একটা ঘনিষ্ট সম্পর্ক ছিল। তবে সম্প্রতি তাদের সম্পর্ক ঘিরে একটা গুঞ্জন শোনা যাচ্ছিল। মিমি প্রথম থেকেই নুসরতকে ‘বোনুয়া’ সম্বোধন করে ডাকত।

সাংসদ অভিনেত্রী নুসরত জাহান অন্তঃসত্ত্বা হবার পর থেকেই শুরু হয় তাদের সম্পর্কে হালকা ভাঙন। নুসরতের গর্ভের সন্তান এর পিতৃ পরিচয় নিয়ে যখন তুমুল প্রশ্ন উঠেছিল তখন মিমি চক্রবর্তী পরিষ্কার সংবাদ মাধ্যমে জানান এই বিষয়ে তিনি কিছু জানেন না ও তাদের সেভাবে আর কোন সম্পর্ক নেই। নুসরতের সাথে অভিনেতা যশ এর সম্পর্ক হওয়া নিয়ে মিমির সাথে নুসরতের একটা তিক্ততার সম্পর্ক গড়ে উঠেছিল।

আরো পড়ুন -  Sreemoyee: না ফেরার দেশে পাড়ি রোহিত সেনের, অনিন্দ্যর কাছে কি এবার ফিরবে শ্রীময়ী?

মিমির বক্তব্য ছিল, তুরস্কে নিখিল ও নুসরতের বিয়েতে নিজে দাঁড়িয়ে বিয়ে দিয়েছিলেন তিনি, তাই নিখিল এর সাথে বিচ্ছেদ বা যশ এর সাথে সম্পর্ক মেনে নিতে পারেননি সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। ঠিক এই গুঞ্জন শোনা গিয়েছিল টলিপাড়ায়।

আরো পড়ুন -  থিয়েটার থেকে সিনেমা, রোগা ছিপছিপে ছেলেটা আজ দাপিয়ে বেড়াচ্ছে টলিউড ইন্ডাস্ট্রি

সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে মিমি চক্রবর্তী বলেন, এই সমস্ত খবর গুজব। এই ধরণের কোন ঘটনা তাদের মধ্যে কোন দিন ঘটেনি। তাদের নামের সাথে বিভিন্ন মিথ্যা গুজব ছড়ানো হচ্ছে। তিনি আরও বলেন, সামনের সেপ্টেম্বরেই নুসরত মা হতে চলেছে সেই ক্ষেত্রে তার পাশে কেউ থাকুক বা না থাকুক মিমি চক্রবর্তী সর্বদাই তার বোনুয়া অর্থাৎ অভিনেত্রী নুসরত জাহান এর পাশে থাকবেন।

আরো পড়ুন -  প্রসেনজিতের মেয়ে প্রেরনা এখন যুবতী, সৌন্দর্যে বলিউড অভিনেত্রীদেরও টেক্কা দেবে, রইল তার সমস্ত ছবি