পিঠখোলা ব্লাউজে দুষ্টু মিষ্টি চাহনিতে আবেদনময়ী মনামী ঘোষ, মূহূর্তে ভাইরাল ভিডিও

পিঠখোলা ব্লাউজে দুষ্টু মিষ্টি চাহনিতে আবেদনময়ী মনামী ঘোষ, মূহূর্তে ভাইরাল ভিডিও


মনামী ঘোষ (Monami Ghosh) ক্রমশ বদলে যাচ্ছেন। শিরোনামে আসা তাঁর অভ্যাস হয়ে গেছে। বলা যায়, তিনি নিজেই নিজের অজান্তে শিরোনাম তৈরি করে ফেলেন। সম্প্রতি মনামী নিজের একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করে লিখেছেন, ‘কামিং সুন’।

মনামীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট-সাদা লেহেঙ্গা চোলি যার লটকান সকলের নজর কেড়েছে। কিন্তু মনামীর সৌন্দর্য কেন্দ্রীভূত হয়েছে লাল রঙের টিপে ও অধরোষ্ঠে। তার সঙ্গে রয়েছে তাঁর খোলা চুল। বঙ্গসুন্দরী মনামী ইন্সটাগ্রাম রিলে শাহরুখ খান (shahrukh khan) অভিনীত ফিল্ম ‘মহব্বতেঁ’-এর থিম মিউজিক ব্যবহার করেছেন। ‘কামিং সুন’ ক্যাপশনটি দেখে অনেকে মনে করেছিলেন, হয়তো মনামীর নতুন প্রজেক্ট আসতে চলেছে। কিন্তু প্রকৃতপক্ষে এটি ছিল ‘ডান্স ডান্স জুনিয়র সিজন 2′-এর গ্র্যান্ড ফিনালের লুক।

আরো পড়ুন -  টলিউডে স্বজনপোষণ! প্রসেনজিৎ সম্পর্কে মন্তব্য করলেন সহ-অভিনেতা লোকেশ ঘোষ

‘ডান্স ডান্স জুনিয়র সিজন 2′-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) অভিনীত ‘শৈলাব’ ফিল্মের গান ‘হামকো আজকাল হ্যায় ইন্তেজার’-এর সাথে ডান্স পারফরম্যান্স করেছেন মনামী। তার রিহার্সালের ঝলক তিনি তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়।

মনামী ‘চিরকুট চলছে চলবে’-তে মাঝে মাঝেই অণুকবিতা লেখেন। এটা অনেকের অজানা। কিন্তু ইন্সটাগ্রামে যারা অণুগল্প ও কবিতার আইডি নিয়ে চর্চা করেন, তাঁরা মনামীর ভিতরের সাহিত্য প্রতিভার খোঁজ রাখেন। পৃথিবীর সুস্থতা কামনা করে মনামী লিখেছেন, ‘’তোমায় নিয়েই তিস্তা নদী, তোমায় নিয়েই ইচ্ছেগাঁও, এই পৃথিবী সারবে ঠিকই, এই কটা দিন সামলে নাও”। গত বছর লকডাউনের সময় মনামী খুলে ফেলেছেন নিজের ইউটিউব চ্যানেল। সেখানে নিত্যনতুন কোরিওগ্রাফি করে ডান্স ভিডিও শেয়ার করেন মনামী। শেয়ার করেন তাঁর বিভিন্ন অনুষ্ঠানের মেকিং ভিডিও। এর মধ্যেই ইউটিউব ভ্লগার হিসাবে খ্যাতি অর্জন করেছেন তিনি।