ফের মা হতে চলেছেন সলমানের প্রাক্তন বৌদি মালাইকা অরোরা!

ফের মা হতে চলেছেন সলমানের প্রাক্তন বৌদি মালাইকা অরোরা!


মালাইকা অরোরা (Malaika Arora) বলিউডের ফ্যাশনিস্তাই নন, ফিটনেস দিভাও বটে। পঞ্চাশের কাছাকাছি পৌঁছেও তিনি একইরকম আকর্ষক। তাঁর ছেলে আরহান (Arhan Khan)-এর বয়স আঠারো বছর। এবার পরিবারকে সম্পূর্ণ করতে আবারও মা হতে চলেছেন মালাইকা।

সম্প্রতি ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এ বিশেষ অতিথি হিসাবে এসেছিলেন মালাইকা। সেখানে তাঁর সঙ্গে পরিচয় হয় শোয়ের প্রতিযোগী ফ্লোরিনার। মালাইকা জানান, তাঁর ইচ্ছা, তাঁরও ফ্লোরিনার মতো একটি মেয়ে থাকুক। মালাইকা নিজে খুব ভালো ডান্সার হলেও তিনি চান, তাঁর মেয়ে ফ্লোরিনার মতো নাচে পারদর্শী হোক। তাই নিজের ছেলে আরহানের সঙ্গে কথা বলে একটি মেয়ে দত্তক নেওয়ার ব্যাপারে ভাবছেন মালাইকা। খুব শীঘ্রই হয়তো মালাইকার বাড়িতে আসতে চলেছে এই নতুন সদস্যা।

আরো পড়ুন -  ‘বাবা হিসেবে পরিচয় দেয় না ছেলে', প্রকাশ্যে মুখ খুললেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার

আরবাজ খান (Arbaaz Khan)-এর সঙ্গে দীর্ঘদিনের দাম্পত্যে ইতি টানার পর অর্জুন কাপুর (Arjun kapoor)-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা। আরহানের সঙ্গেও অর্জুনের বন্ডিং যথেষ্ট সুন্দর। এই নিয়ে প্রায়শই মালাইকাকে ট্রোল করেন নেটিজেনদের একাংশ। আসলে তাঁদের দুঃখী মালাইকাকে ‘আহা, উহু’ জানানো হল না। তাই মালাইকার উপর তাঁদের রাগ। সম্প্রতি মালাইকা ও অর্জুনের আর্থিক সঙ্গতি নিয়ে তুলনা শুরু হয়েছিল। এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে অর্জুন জানিয়েছিলেন, মালাইকা বিনোদন জগতে তাঁর তুলনায় অনেকটাই সিনিয়র। ফলে তিনি বেশি কাজ করেছেন। এই কারণে এই ধরনের তুলনা অর্থহীন।

মালাইকা মডেলিং-এ মাধ্যমে বিনোদন জগতে পা রাখলেও তাঁকে পরিচিতি দেয় শাহরুখ খান (shahrukh khan) অভিনীত ‘দিল সে’ ফিল্মের ‘ছঁইয়া ছঁইয়া’ গানটি। এই গানের সঙ্গে চলন্ত ট্রেনের উপর মালাইকার নাচ রাতারাতি ভারতবিখ‍্যাত হয়েছিল। এছাড়াও মালাইকা কয়েকটি ফিল্মে অভিনয় করেছেন। একই সঙ্গে তিনি একজন প্রযোজক ও সঞ্চালক। খুব শীঘ্রই ‘ইন্ডিয়া’জ বেস্ট ডান্সার’-এর মঞ্চে বিচারকের আসনেও দেখা যাবে মালাইকাকে।