‘তাড়াহুড়োতে বিয়ে করেছিলাম’, প্রথম বিয়ে নিয়ে আজও আফশোস মধুমিতার

‘তাড়াহুড়োতে বিয়ে করেছিলাম’, প্রথম বিয়ে নিয়ে আজও আফশোস মধুমিতার

বেশ কিছু দিন ধরেই সংবাদ শিরোনামে থাকছেন অভিনেত্রী মধুমিতা সরকার। বেশ কয়েকদিন ধরেই বলি পাড়ায় শুধুই সম্পর্ক ভাঙা গড়ার খবর। এরইমধ্যে বেশ খানিকটা কানাঘুষা হয়েছিল সৌরভ-মধুমিতা সম্পর্কে। মধুমিতা টেলিভিশনে কাজ করার সময়ই বিয়ে করেন অভিনেতা সৌরভ চক্রবর্তীকে। বেশ কয়েক বছর বিবাহিত জীবনে থাকার পর সেই সম্পর্ক তাঁদের বিচ্ছেদ হয়ে যায়।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সৌরভ চক্রবর্তী জানান, এখন তাঁদের আইনত ভাবে ছাড়াছাড়ি হয়নি। কিন্তু, দীর্ঘদিন ধরেই আলাদা থাকছেন তাঁরা। এবং তাদের দুজনের একসাথে কাজ করতেও অস্বস্তি হতে পারে। এরপরই মধুমিতা জানান তার কথায় তিনি বিয়ে করতে তাড়াহুড়ো করে ফেলেছিলেন।

২০২০ সালে মধুমিতা অভিনীত ‘চিনি’ ছবিটি মন ছুঁয়েছিল দর্শকদের। এই ছবিতেই মধুমিতার বিপরীতে ছিলেন সৌরভ দাস। এরপর মধুমিতা সৌরভ নাকি একে অপরের কাছাকাছি এসেছেন। এমনটাই গুঞ্জন শোনা গিয়েছিল টলিপাড়ায়। তবে এই সম্পর্কে সম্পর্কের ব্যাপারটি একেবারেই সত্য নয় বলে জানিয়ে দিয়েছিলেন মধুমিতা। একটি সাক্ষাৎকারে মধুমিতা জানান, তিনি ভালো মানুষের খোঁজে রয়েছেন। সৌরভ ছাড়াও মধুমিতার সঙ্গে নাম জড়িয়েছে বাংলার নাম করা প্রযোজনা সংস্থার কর্ণধারের সঙ্গে। সে সম্পর্কের কথাও যে মিথ্যে, তাও সাফ জানান মধুমিতা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাঁর ও অভিনেতা সৌরভ চক্রবর্তীর সম্পর্কের বিষয় নিয়ে মুখ খোলেন মধুমিতা সরকার।একটু তাড়াহুড়োই করে ফেলেছেন বিয়ে করতে, এমন মন্তব্য করলেন অভিনেত্রী।তবে সৌরভের সঙ্গে আগামী দিনে কাজ করতে সমস্যা নেই বলেই জানিয়েছেন মধুমিতা। অন্যদিকে, সৌরভ জানিয়েছিলেন, তার মতে তাদের একে অপরের সঙ্গে কাজ করতে অস্বস্তি হতে পারে।