বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী কণীনিকা বন্দ্যোপাধ্যায়, রইল বিয়ের সমস্ত ছবি

বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী কণীনিকা বন্দ্যোপাধ্যায়, রইল বিয়ের সমস্ত ছবি


সুখী দাম্পত্য জীবন কাটানোর পরেও আবার দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী কণিকা বন্দ্যোপাধ্যায়! হ্যাঁ, সম্প্রতি এমনটাই সামনে এসেছে। ২০১৭ সালে সুরজিৎ হরির সাথে সাতপাকে বাঁধা পড়ে ছিলেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। বর্তমানে তাদের রয়েছে একটি কন্যা সন্তান। তবে সম্প্রতি বিয়ের সাজ এই অভিনেত্রীকে ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করতে দেখা গিয়েছে।

পোস্ট করা ভিডিওটিতে চোখ রাখলে দেখা যাচ্ছে একেবারে কনের সাজে রয়েছেন তিনি। মাথায় টোপর, লাল বেনারসি ও গয়না পরে রয়েছেন তিনি। ছাদনাতলা চারপাশে রয়েছে অনেকেই। তবে অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় তো বিয়ের পিঁড়িতে অবশ্যই বসেছেন কিন্তু এখানেও রয়েছে টুইস্ট। কারণ তিনি অফ স্ক্রিনে নয় বরং অনস্ক্রিন বসেছেন বিয়ের পিঁড়িতে। অনস্ক্রিনের সহচরী সেনগুপ্ত সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। প্রসঙ্গত উল্লেখ্য অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় এর অভিনীত নতুন ধারাবাহিক আয় তবে সহচরী ইতিমধ্যেই টিভির পর্দায় সম্প্রচারিত হতে দেখা যাচ্ছে। সেখানেই অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় এর চরিত্রের নাম হয়েছে সহচরী সেনগুপ্ত।

সিরিয়ালের গল্প অনুযায়ী মধ্যবয়সী কনীনিকা গৃহবধূ সহযোগীর ভূমিকায় অভিনয় করছেন এবং আর পাঁচজন গৃহবধূর মতোই সংসারের সহচরীর আত্মত্যাগ থাকলেও যে তার গুরুত্ব কার কাছে সমাদৃত নয় সেটাই তুলে ধরা হচ্ছে। সব সময় বাড়ির সকলের খেয়াল রাখা সহচরীর ভালোলাগা কি, বা আদৌ কোনো ভালো লাগা আছে কিনা সেই সম্বন্ধে জানার দায় নেই কারর। কিন্তু সেই সহচরী মনে প্রানে চায় উচ্চশিক্ষায় শিক্ষিত। পড়াশোনা করে গোল্ড মেডেলিস্ট হতে। সেই স্বপ্ন পূরণ করতেই কলেজে ভর্তি হয়। তবে মাঝবয়সী বিয়ে হয়ে যাওয়া এমন এক মহিলাকে দেখে আর পাঁচটা ছেলেমেয়ে রীতিমতো রাগিং করা শুরু করেন। এই কঠিন সময়ে সহচরীর কন্যাসম একটি মেয়ে তার হাত শক্ত করে ধরে এবং দুজনেই খুব ভালো বন্ধু হয়ে ওঠে। অন্তত আয় তবে সহচরী প্রমতে এমনটাই দেখা গিয়েছে। পরবর্তীতে সহচরীর পুত্রবধূ হয়ে তার বাড়িতে আসবে তার ভালো বন্ধু।

বেশ কয়েক বছর বিরতির পর টেলিভিশনের নতুন ধারাবাহিক আয় তবে সহচরী হাত ধরে আরো একবার নিজেকে ক্যামেরার সামনে ফেরালেন অভিনেত্রী। বিয়ের সাজে শুটিং সেট থেকে ইনস্টাগ্রাম রিল শেয়ার করেছেন অভিনেত্রী এবং তার পাশে দাঁড়িয়ে রয়েছেন তার অনস্ক্রিন স্বামী ইন্দ্রজিৎ চক্রবর্তী। ১৮০° ক্যামেরা ওপেন করে শুটিং ফ্লোর এর গোটা দৃশ্য ঘুরিয়ে দেখিয়েছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। নিজের রীল ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে বেছে নিয়েছেন কিশোরকুমারের জাহা তেরি নাজার গানটি।

আরো পড়ুন -  ছোট্ট মেয়ের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেনঅভিনেত্রী কণীনিকা, রইল ভিডিও