ফের কলেজের পথে পা রাখলেন কনীনিকা, হতে চান গোল্ড মেডেলিস্ট

ফের কলেজের পথে পা রাখলেন কনীনিকা, হতে চান গোল্ড মেডেলিস্ট


‘অন্দরমহল’ এর পর ফের দুরন্ত গতিতে ছুটে আসছেন কনীনিকা (Koneenica Banerjee)। সেই চরম সাবলীল অভিনয় নিয়ে হাজির হচ্ছেন ছোট পর্দায়। ‘মুখার্জি বাড়ির বউ’ দেখার পর আবারও কনীনিকাকে এক অসাধারণ গল্পে দেখা যাবে। কাহিনীতে, কনীনিকা একজন স্ত্রী, বৌমা, মা, জা। গোটা সংসার সে নিজে সামলায়। সকলের উপর নজর রাখেন। কিন্তু, এই বউ বা স্ত্রী বা মায়ের যে একটা স্বপ্ন আছে সেটাই নাকি কেউ জানেন না। সেই স্বপ্ন সত্যি করতে স্টার জলসার পর্দায় আসতে চলেছে ‘আয় তবে সহচরী’।

আরো পড়ুন -  অমিতাভ বচ্চনের ভাইকে চেনেন ? ইনি অভিনেতার প্রিয় মানুষ, দেখুন তার কিছু ছবি

গোল্ড মেডালিস্ট হওয়ার স্বপ্ন তার চোখে। কিন্তু, কেউ তার স্বপ্নের খোঁজ রাখেনি। কিন্তু, শেষে সে কলেজে ভর্তি হবে। নতুন বান্ধবী পাবে। এবার নতুন করে জীবন শুরু করবেন সেই বউ, সেই মা অথবা সেই বৌমা। তাঁর নতুন ধারাবাহিকের নাম ‘আয় তবে সহচরী'(Aay Tobe Sohochori).

আরো পড়ুন -  জনপ্রিয়তায় সলমানকে পিছনে ফেলে এগিয়ে পবনদীপ-অরুণিতা, আবেগে ভাসলেন অনুরাগীরা!

কনীনিকা এমনিতেও মনে করেন একমাত্র মেয়েরাই মেয়েদের সবচেয়ে ভালো বন্ধু হতে পারে। পর্দায় তাঁর বন্ধুর চরিত্রে অভিনয় করবেন অরুণিমা হালদার। এক অসমবয়সী বন্ধুত্বের স্বাদ থাকবে এই গল্পে। থাকবে এক গৃহিণীর স্বপ্ন পূরণের লড়াই।

শ্যুটিং এখনও শুরু হয়নি ঠিকই, তবে প্রমো প্রকাশ পেয়েছে। এমন ভিন্ন স্বাদের প্রমো দেখে দর্শকরা বেজায় খুশি। বিশেষত কনীনিকার অভিনয় দক্ষতা সকলেই জানেন। তিনি যে পাকা অভিনেত্রী তা অন্দরমহল দেখেই বোঝা গিয়েছিল। মাঝে বড় পর্দায় অভিনয় করলেও ফের ছোট পর্দায় ফিরছেন তিনি। ঘর সংসার ছোট মেয়েকে নিয়ে ছিল অভিনেত্রীর বাস্তব জীবনের সংসার। এবারে মেয়ে একটু বড় হয়েছে, তাই ফের নতুন গল্পের সঙ্গে কামব্যাক করছেন অভিনেত্রী কনীনিকা বন্দোপাধ্যায়।

আরো পড়ুন -  উধাও উঁচু দাঁত চশমা, শাড়ি ছেড়ে বোল্ড লুকে ঝড় তুললেন সকলের প্রিয় ‘নিরুপমা’