Koel Mallick: হলুদ পাঞ্জাবি-ধুতিতে ছোট্ট কবীর, পরিবারের সকলের সাথে ছবি শেয়ার কোয়েলের

Koel Mallick: হলুদ পাঞ্জাবি-ধুতিতে ছোট্ট কবীর, পরিবারের সকলের সাথে ছবি শেয়ার কোয়েলের


মল্লিক বাড়ির পুজোর ঐতিহ্য অনেক দিনের। ভবানীপুরে (Bhawanipore Mallick Bari) বহুদিন ধরে মায়ের আরাধনা হয়। আর এই বিশেষ দিনেই কোয়েলের পারিবারিক ছবিতে তাঁর বাবা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিকের সঙ্গে সময় কাটান সর্বক্ষণের জন্য। এই বছর যেমন মা বাবার পাশাপাশি ছিলেন রানের বাবা, মাও এবং ছোট্ট কবীর।

দুর্গাপুজো মানেই সাবেকি সাজে ধরা দেন অভিনেত্রী। চলতি বছরের অষ্টমীর দিনে অভিনেত্রী কোয়েলকে দেখা গেল একেবারে অন্য রূপে। এদিন তার পরনে ছিল লাল পাড়ের সাদা শাড়ি, হাতে শাঁখা, পলা, সোনার গয়না, এবং ছোট্ট একটা লাল টিপ। একেবারে বাঙালি সাজে কোয়েল হয়ে উঠেছিলেন অনন্য। এদিন তার পাশে ছিলেন স্বামী নিসপাল সিং রানে, সেও সাদা পাজামা পাঞ্জাবিতে সেজে ওঠে ঠিকই। কিন্তু এ দিনের মূল আকর্ষণের কেন্দ্রে ছিল ছেলে কবীর।

আরো পড়ুন -  'বাড়িতে একমুহূর্ত থাকতে দেন না বউমা', শো চলাকালীন মুখ খুললেন কপিল শর্মার মা

এদিন কবীরের পরনে ছিল হলুদ রঙা পাঞ্জাবি। ক্যামেরা চালু হতে সেও পোজ দিতে শুরু করে। কোয়েল তার পরিবারের ছবি পোষ্ট করতেই ক্যাপশনে লেখেন, ‘সকলকে জানাই মহাষ্টমীর আন্তরিক প্রীতি, শুভেচ্ছা আর অনেক অনেক ভালোবাসা…সকলে সুস্থ থাকবেন আর কোভিড বিধি মেনে প্রচুর আনন্দ করবেন।’

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

গতবছর করোনা বিধি মেনে বিশেষ বড় করে পুজো করেননি ঠিকই, কিন্তু এবছর করোনা নিয়ম মেনেই পুজোর আনন্দে মাতেন, ঠিক যেমন ছোট বেলায় না ঘুমিয়ে দালানে রাত জেগে আড্ডা, খাওয়া, মজায় মেতে থাকতেন অভিনেত্রী।

আরো পড়ুন -  আন্ডারওয়ার্ল্ড মাফিয়াদের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন বলিউডের যেসব সুন্দরীরা