‘ইন্ডাস্ট্রি আর তোমার মতো অভিনেতা পাবে না’, ‘স্যর’কে নিয়ে আবেগঘন পোস্ট অপরাজিতার

‘ইন্ডাস্ট্রি আর তোমার মতো অভিনেতা পাবে না’, ‘স্যর’কে নিয়ে আবেগঘন পোস্ট অপরাজিতার


স্যার তুমি যেখানেই থাকো আমার সঙ্গে থাকবে সবসময় – নিজের ইনস্টাগ্রামে এক কান্নাভেজা ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। সেখানে দেখা যাচ্ছে নতুন বউ পারি তার স্যারের কাছে আবদার করেছেন মায়ের কাছে তাকে নিয়ে যাওয়ার জন্যে। অভিনেতা পীযুষ গাঙ্গুলির উদ্দেশ্যে এই পোস্ট করেছেন তার ‘পারি পাগলী ‘

২০১৫ সালের অক্টোবর মাসে এক ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হয় এই খ্যাতনামা অভিনেতার। বেলভিউ ক্লিনিকের কেবিনে তখন উপস্থিত হয়েছিলেন টলিপাড়ার একঝাঁক অভিনেতা। প্রিয় পীযুষ কে মন থেকে মুছে ফেলতে পারেনি কেউ। ঠিক তেমনি ৪ বছর পর নিজের সামাজিক মাধ্যমে পিযুষ কে স্মরণ করে লিখলেন অপরাজিতা।স্টার জলসার ” জলনুপুর” ধারাবাহিকে বিশেষ ক্ষমতা সম্পন্ন মেয়ে ও তার শিক্ষক অমর্ত্য এর ভূমিকায় অভিনয় করেছিলেন এই দুই শিল্পী।

আরো পড়ুন -  ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে রানীমা দিতিপ্রিয়া, করলেন জিৎ-এর সঙ্গে রোমান্স

ধারাবাহিক, সিনেমা,ছাড়াও মঞ্চ নাটকে ব্রাত্য বসু, রমাপ্রসাদ বণিক, চন্দন সেন দের অভিনয় করেন পীযুষ। ২০০৫ সালে ” মহুলবনির সেরেং ” ছবিতে পার্শ্ব চরিত্রের জন্য “বেঙ্গল ফিল্ম জার্নালিস্ট এসোসিয়েশন অ্যাওয়ার্ড” পান পীযুষ। সাদামাটা চেহারার কোকড়া চুলের পিযুষের সেই মাস্টারের ভূমিকায় অভিনয় অবশ্য আলাদা করে প্রশংসার দাবি রাখে।

এক অকাল ঝড়ে তছনছ হয়ে যায় এই প্রতিভাবান অভিনেতার জীবন। স্ত্রী আর পুত্র কে রেখে পীযুষ পারি দেন না ফেরার দেশে। বাংলা চলচ্চিত্র জগৎ খানিকটা শূন্য হয়ে যায়। সেই শূন্যতা বুকে নিয়েই ভালোবাসার ” স্যার ” কে নিয়ে আবেগঘন অপরাজিতা।