হিয়া নন, ‘ইস্কাবন’-এর বিবি হতে চলেছেন অনামিকা, সঙ্গী হচ্ছেন সৌরভ দাস!

হিয়া নন, ‘ইস্কাবন'-এর বিবি হতে চলেছেন অনামিকা, সঙ্গী হচ্ছেন সৌরভ দাস!


রাজনীতি মানুষের জীবনের এমন একটি অংশ যার থেকে মানুষ যদি দূরে থাকতে চান, তাও সম্ভব নয়। সম্প্রতি চলতি বছরের বিধানসভা নির্বাচন তা প্রমাণ করে দিয়েছে। বাঙালির আড্ডায় রাজনীতি অবশ্যম্ভাবী। গরম চায়ের সঙ্গে রাজনৈতিক চর্চা না হলে আড্ডা জমে না। কিন্তু যখন বিপরীতমুখী দুই শক্তির সহাবস্থান হয়, তখন তা পরিস্থিতিতে কতটা পরিবর্তন আনতে পারে, এই প্রশ্ন নিয়েই আসছে ‘ইস্কাবন’।

নতুন পরিচালক মণদীপ সাহা (mandip saha) নিয়ে আসছেন তাঁর ফিল্ম ‘ইস্কাবন’। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে শুটিং। ঝাড়গ্রাম ও শান্তিনিকেতনের কয়েকটি জায়গায় চলছে শুটিং। ‘ইস্কাবন’-এর মুখ্য চরিত্রে রয়েছেন অনামিকা চক্রবর্তী (anamika chakraborty)। এই ফিল্মে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সৌরভ দাস (sourav das)।

আরো পড়ুন -  'সাজনা তেরে লিয়ে', সবুজ শাড়ি লাল ব্লাউজ পরে খোলা ছাদে উদ্দাম নাচ 'অপু' সুস্মিতার, ভাইরাল ভিডিও

‘ইস্কাবন’-এর প্রেক্ষাপট হল জঙ্গলমহল যেখানে একসময় রীতিমতো মাওবাদী আতঙ্ক ছিল। এখনও অনেকেই দাবি করেন, জঙ্গলমহলে মাওবাদীরা আবারও মাথা চাড়া দিয়ে উঠছে। জঙ্গলমহলের গলবিবি বাজার অঞ্চলে মাওবাদী বিপ্লব ও তার সঙ্গে যুক্ত গোলাপি এবং কর্ণেল শিব মুখার্জীর প্রেমকাহিনী নিয়ে তৈরি হচ্ছে ‘ইস্কাবন’। কর্ণেল শিব মুখার্জির চরিত্রের মাধ্যমে বাংলা ফিল্মে ডেবিউ করতে চলেছেন অভিনেতা সঞ্জু (sanju)। তবে এই ফিল্মে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে খরাজ মুখার্জি (kharaj mukherjee)-কে। তবে এই চরিত্রটি চমক হিসাবেই রাখতে চাইছেন মণদীপ। এই কারণে তিনি এই চরিত্র সম্পর্কে কিছু খোলসা করতে রাজি নন। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন অরিন্দম গাঙ্গুলী (Arindam ganguly), দুলাল লাহিড়ী (Dulal lahiri), বুদ্ধদেব ভট্টাচার্য (budhdhadeb bhattacharya), সুমিত গাঙ্গুলী (sumit ganguly), পুষ্পিতা মুখোপাধ্যায় (pushpita mukherjee) প্রমুখ।

মাওবাদী প্রেক্ষাপটে ভালোবাসার গল্প নিয়ে তৈরি ‘ইস্কাবন’-এর সঙ্গীত পরিচালনা করছেন অনিন্দ্য মুখোপাধ্যায় (anindya mukherjee)। ফিল্মে গান গাইছেন রূপঙ্কর বাগচী (Rupankar bagchi), নচিকেতা চক্রবর্তী (nachiketa chakraborty), অন্বেষা দত্তগুপ্ত (anwesha duttagupta) প্রমুখ। ‘ইস্কাবন’-এর প্রযোজনা করছেন এস.এম.ডি.এন্টারটেনমেন্ট।