হোটেলের বন্ধ ঘরে একসাথে গোবিন্দা ও রানী মুখার্জী! হাতেনাতে ধরেছিলেন গোবিন্দার বউ সুনিতা

হোটেলের বন্ধ ঘরে একসাথে গোবিন্দা ও রানী মুখার্জী! হাতেনাতে ধরেছিলেন গোবিন্দার বউ সুনিতা


বলিউডের কমেডি কিং হলেন গোবিন্দা। তার সিনেমাগুলোতে যেমন কমেডি ছিল তেমনি ছিল নাচ। গোবিন্দার অভিনয় করা সিনেমাগুলি সকলকেই মুগ্ধ করেছিল। তার সিনেমাগুলো যেমন রঙ্গিন ছিল তেমনি তার ব্যক্তিগত জীবনও ঠিক একই রকম রঙিন ছিল।

তিনি একের পর এক নামকরা নায়িকাদের সাথে রিলেশনশিপে ছিলেন। কখনো করিশ্মা কাপুর কখনো নীলাম আবার কখনো রবিনা ট্যান্ডন এর সাথে তিনি রিলেশনশিপে ছিলেন। নয় এর দশকে তিনি বলিউড এর সবচেয়ে জনপ্রিয় অভিনেতা ছিলেন। তার এত রিলেশনশিপ এর কারণে তাকে নানা জল্পনা-কল্পনার মুখোমুখি হতে হয়েছে। আর তার অতীতের কারণে তার বিবাহিত জীবনেও প্রভাব পড়েছে।

আরো পড়ুন -  দুই চাকা গাড়ি আগেই চড়েছেন, এবার বাবাকে নিয়ে চার চাকা গাড়ির স্টিয়ারিং ঘোরাচ্ছেন ইউভান

গোবিন্দা এখন সুনিতা আহুজার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ রয়েছেন। সুনিতা আহুজা তার অতীতের সম্পর্কগুলো নিয়ে একদম খুশি ছিলেন না। তাদের এর জন্য মাঝে মাঝে বাড়িতে অশান্তিও হতো। আর এই সবের মধ্যেই ঘটে গেল এক ঘটনা। অভিনেতা গোবিন্দার সাথে অভিনেত্রী রানী মুখার্জীকে একটি হোটেলে বন্ধ ঘরে পাওয়া গেল।

আরো পড়ুন -  ঐশ্বর্যর এই রকমই কিছু কাণ্ডে মুখ পুড়েছিল বচ্চন পরিবারের!

গোবিন্দার সাথে রানী মুখার্জির প্রথম সাক্ষাৎ হয় ‘হাদ কর দি আপনে’ সিনেমার শুটিং এর সময়। এই সিনেমার শুটিং হয়েছিল কখনো সুইজারল্যান্ডে আবার কখনো মার্কিন যুক্তরাষ্ট্রে। রানী মুখার্জি তখন ইন্ডাস্ট্রিতে বেশ বড় নাম করেছিলেন। কুছ কুছ হোতা হে, হেলো ব্রাদার, বাদল এর মত ব্লকবাস্টার সিনেমা করার পর রানী মুখার্জিকে অনেকেই বেশ পছন্দ করেছিলেন। কিন্তু গোবিন্দার সাথে অভিনয় করার সুযোগ পাওয়া যে কোন নায়িকার পক্ষেই এক বড় প্রাপ্তি। এই সিনেমাটি অভিনয় করা নিয়ে তিনি অত্যন্ত উত্তেজিত ছিলেন। জানা যায় যে এই সিনেমাটি করার সময় রানী ও গোবিন্দা বেশ কাছাকাছি চলে এসেছিলেন। মাঝে মাঝেই তাদের বিদেশে একসঙ্গে দেখা যেত।

আরো পড়ুন -  বাবা হতে চলেছেন নোবেল, নিশ্চিত নন তিনি! ফেসবুকে পোস্ট করে ব্যাপক ট্রোলড বাংলাদেশী গায়ক