অভিষেকের সামনেই বিয়ের প্রস্তাব পেলেন ঐশ্বর্য, যুবকের প্রস্তাবের উপযুক্ত জবাব অমিতাভ পুত্রের

অভিষেকের সামনেই বিয়ের প্রস্তাব পেলেন ঐশ্বর্য, যুবকের প্রস্তাবের উপযুক্ত জবাব অমিতাভ পুত্রের


বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হচ্ছেন ঐশ্বর্য রায়। তার সৌন্দর্য সারাবিশ্বে ছড়িয়ে আছে। বিশ্বসুন্দরী হওয়ার পাশাপাশি তাঁর আরেকটি পরিচয় আছে, বচ্চন পরিবারের পুত্রবধূর তিনি। তিনি দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন নিজের রূপ, গুণ ও অভিনয়ের দক্ষতার জন্য। অভিনয়ের পাশাপাশি নাচেও বেশ পারদর্শী তিনি।

বর্তমানে ঐশ্বর্য তার পরিবারকে নিয়ে সুখে শান্তিতে জীবন যাপন করছে। মাঝে মাঝেই দেখা যায় তাকে বড় পর্দায়। 14 বছরের দাম্পত্য জীবনে স্বামী সন্তান এবং পরিবারকে নিয়ে সুখেই আছেন তিনি। বিশ্বসুন্দরীর স্বামী হবার জন্য বারংবার নানান ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়েছে অভিষেককে। নানান ধরনের ট্রোলের সম্মুখীন হয়েও বারংবার সমস্ত কিছুর যথাযথ উত্তর দিয়ে গেছেন তিনি।

আরো পড়ুন -  বিয়ে হবে সৌরভ-রুক্সিনীর, ডোনা পুষবেন বাঘ! ছোট্ট মেয়ের কথায় হতবাক দাদা, দেখুন ভিডিও

ঠিক এমন একটি ঘটনার ভিডিও সামনে নিয়ে এলেন অভিষেক। এই ঘটনাটি অত্যন্ত মজার যা দর্শকদের সাথে ভাগ করে নিয়েছেন তিনি। ভিডিওটিতে দেখা যাচ্ছে ঐশ্বর্য এবং অভিষেক তখন বিদেশে রয়েছে। তাদের ঘিরে ধরেছে অনুগামীরা। ঠিক এমন সময় এক অনুগামী ঐশ্বর্যকে বিবাহের প্রস্তাব দেয়। স্বামী অভিষেক খুব হাসি মুখেই সম্মুখীন হয়েছেন এই পরিস্থিতির।

অনুগামীদের ভিড়ের মধ্য থেকে একটি যুবক প্লাকেড হাতে নিয়ে ঐশ্বর্যকে বিবাহের প্রস্তাব দেওয়ায় অভিষেক তার যথাযথ উত্তর দিয়েছেন। তিনি বলেছেন “দুঃখিত, ঐশ্বর্য আমায় বিয়ে করেছে”। এই যথাযথ উত্তরে খুশি হয়েছেন ঐশ্বর্য সহ সমস্ত অনুগামীরা। বরাবরই নেটদুনিয়ায় বিভিন্ন ধরনের ট্রোলের শিকার হয়েও ঠিক এমনই যথাযথ উত্তর দিয়ে গেছেন অভিষেক।